মাদারীপুরে বাজার নিয়ে বাসায় ফেরার পথে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

মাদারীপুরে বাজার নিয়ে বাসায় ফেরার পথে আওয়ামী লীগের নেতা ও ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক এক চেয়ারম্যানকে কুপিয়ে জখম করা হয়েছে। তাঁর নাম মজিবুর রহমান খান (৬০)। তিনি পেয়ারপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি। গতকাল সোমবার রাত নয়টার দিকে শহরের ২ নম্বর শকুনি এলাকায় এ ঘটনা ঘটে। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল রাত আটটার দিকে সদর থানায় একটি মামলাসংক্রান্ত কাজে আসেন মজিবুর রহমান খান। থানায় কাজ শেষ করে তিনি চাঁনমারি মসজিদ এলাকা থেকে বাজার করে শকুনি এলাকায় তাঁর ভাড়া বাসায় ফিরছিলেন। বাসার কাছাকাছি আসামাত্রই কয়েকজন দুর্বৃত্ত তাঁকে ঘিরে ধরে কোপাতে থাকে। এ সময় মজিবুরের চিৎকারে তাঁর ভাগনে নাসিরউদ্দিনসহ স্থানীয় লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা জাহিন আরেফিন প্রথম আলোকে বলেন, আশঙ্কাজনক অবস্থায় মজিবুর রহমানকে হাসপাতালে আনা হয়। তাঁর মাথায়, বুকে ও দুই পায়ের ঊরুতে ধারালো অস্ত্রের আঘাত আছে। উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী প্রথম আলোকে বলেন, ‘খবর পেয়ে আমরা হাসপাতালে এসেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ওখানে থাকা সিসিটিভির ফুটেজ সংগ্রহ চলছে। হামলাকারীরা পাঁচ থেকে ছয়জন হবেন। কাউকে চিহ্নিত করা সম্ভব হয়নি। আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক। তাঁর শরীরের বিভিন্ন স্থানে কোপানো হয়েছে। কী কারণে তাঁর ওপর এমন হামলা, তা এখনো নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।’

More From Author

বসন্তের প্রথম দিনে আজ ঢাকার দূষণ কেমন

ছয় জেলায় শৈত্যপ্রবাহ, রাজধানীতে বাড়ল শীত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *