ভালোবাসা দিবসের নাটকে নেই মেহজাবীন-নিশো

ছোটপর্দার জনপ্রিয় তারকাদের মধ্যে যাদের নাম কিছুদিন আগেও সবার আগে উচ্চারিত হতো তারা হলেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। কিন্তু গত এক বছর ছোট পর্দাকে মোটামুটি বিদায় বলেছেন দুজনই। একসময় দাপটের সঙ্গে বসে থাকা সিংহাসন যেন নিজ ইচ্ছায় ছেড়ে দিয়েছেন নতুনদের জন্য। গেল ভালোবাসা দিবসেও ছিল তাদের অভিনীত নাটক। তারও আগের কয়েক বছর ভ্যালেন্টাইন মানেই ছিল মেহজাবীন-নিশোর একাধিক নাটক ও টেলিফিল্ম। কিন্তু সময়ের হাত ধরে তারা এখন ব্যস্ত আছেন ওটিটির সিরিজ ও সিনেমা নিয়ে। দুজনের এরই মধ্যে মুক্তি পেয়েছে বেশ কিছু সিরিজ। সেগুলো নিয়ে হয়েছে বেশ আলোচনাও।
অথচ একসময় নাটকের জন্য তাদের শিডিউল পেতে বেগ পোহাতে হতো নির্মাতাদের। নাটকের দর্শক মহলেও ছিল তাদের ব্যাপক সাড়া। কিন্তু এক বছরেরও বেশি সময় এই তারকাদের তেমন কোনো নাটক দেখা যাচ্ছে না। জানা গেছে, ভালোবাসা দিবসে কোনো নাটক আসছে না তাদের।

এরই মধ্যে বেশ কয়েকটি সিরিজ শেষ করে সিনেমায় নাম লিখিয়েছেন নিশো। ৬ মাসের প্রস্তুতি শেষে প্রথম সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন আগামী ১৭ ফেব্রুয়ারি। নির্মাতা রায়হান রাফীর ‘সুড়ঙ্গ’ সিনেমায় নিশোর বিপরীতে রয়েছে তমা মির্জা। এ ছাড়া শোনা গেছে, ‘কালপুরুষ’ নামে নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এটি নির্মাণ করছেন নির্মাতা সঞ্জয় সমাদ্দার। তবে ওটিটির কাজেও নিয়মিত দেখা যাবে তাকে। তানিম নূরের ‘কাইজার’ বা শিহাব শাহীনের ‘সিন্ডিকেট’-এই ওয়েব সিরিজের দ্বিতীয় কিস্তির কাজ করছেন নিশো। এ ছাড়া ভিকি জাহেদের ‘পুনর্জন্ম’-এর অন্তিম পর্ব শেষ করবেন তিনি। যদিও এটি টেলিভিশন নাটক। আগের পর্বগুলোর ধারাবাহিকতা শেষ করতে এই পর্বে দেখা যাবে এই অভিনেতাকে। তবে এসবের মধ্যে প্রতিবারের মতো এবার ভালোবাসা দিবসে দেখা যাবে না নিশোর কোনো নাটক।অন্যদিকে টিভি নাটকে অনীহা দেখা যাচ্ছে অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর মধ্যেও। পরিচালকদের পছন্দের তালিকায় শীর্ষে থাকা সত্ত্বেও এখন তাকে দেখা যাচ্ছে না নতুন কোনো টেলিভিশন নাটকে। কিছুদিন আগে সর্বশেষ অভিনীত ভিকি জাহেদের ‘কাজলের দিনরাত্রি’ নাটকে অভিনয় করেছেন। যেটি বছরের শুরুতে মুক্তি পায়। তবে তিনি আলোচনায় রয়েছেন ‘দ্য সাইলেন্স’ নামের ওয়েব সিরিজ দিয়ে। যেটি গত মাসে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পেয়েছে। জানা গেছে, ওটিটির এই কাজটি করতে গিয়ে ভালোবাসা দিবসের কোনো কাজ আসছে না মেহজাবীনের।

তবে নাটক একেবারে ছেড়ে যাননি মেহজাবীন। এক সাক্ষাৎকারে বলেছেন, ভালো গল্প বা চরিত্র পেলে আবারও হয়তো নাটকে অভিনয় করবেন। তবে এটাও বলেছেন, নতুনদের জন্য তিনি জায়গা ছেড়ে দিতেই কমিয়ে দিয়েছেন নাটকের কাজ।তবে দিনশেষে নাটকের ভক্তরা মিস করবেন এই জুটিকে। মিস করবেন তাদের অভিনয়। তাদের নিয়ে এরই মধ্যে বিভিন্ন ফেসবুক গ্রুপে চলছে লেখালেখি। তাদের ভক্তরা চাইছেন আবার যেন নাটকের মাঠে নেমে আসেন এই দু তারকা। হাজারো দর্শক তাদের অভিনয় দেখার জন্য গ্যালারিতে অপেক্ষায় আছেন।

More From Author

নাসিরনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 পেটের বাড়তি চর্বি ঝরাতে মরিয়া! পান করুন এই ৫ ধরনের জ্যুস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *