আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের আজমেরিগঞ্জ উপজেলা কমিটি অনুমোদন

১০ ফেব্রুয়ারী ২০২৩ রোজ শুক্রবার সকালে হবিগঞ্জ জজকোর্ট বার লাইব্রেরিতে বসে ই-প্রেস ক্লাবের সিলেট বিভাগীয় প্রধান, ই-প্রেস নিউজের নির্বাহী সম্পাদক সাংবাদিক মাসুদ লস্কর সহ অন্যান্য দের মাঝে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেস লিগ্যাল এইড এর ইনচার্জ এডঃ জসিম উদ্দিন, হবিগঞ্জের উদ্যোক্তা দেওয়ান মিয়া, ই-প্রেস নিউজের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি দৈনিক দেশ বাংলা ও এশিয়ান টিভির সাংবাদিক মোঃ আব্দুল হান্নান আজমেরিগঞ্জ উপজেলা কমিটির সভাপতি,সেক্রেটারি সহ জজকোর্ট এর বিশিষ্ট কয়েকজন আইনজীবী।
আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের কর্মপরিধি, প্রেস লিগ্যাল এইড এর পরিসেবা সংক্রান্ত বিষয়ে সিলেট বিভাগীয় প্রধান বিস্তারিত তুলে ধরেন।হলুদ সাংবাদিকতা রোধ,ভুয়া সাংবাদিক চিহ্নিত করনের অন্যতম সমাধান এবং সাংবাদিকদের যুগ-উপযোগী করে গড়ে তুলতে ই-প্রেস নিউজের সাংবাদিকদের স্মার্ট প্রেস আইডি কার্ডের ব্যবস্থা করা সহ তথ্য প্রযুক্তি ভিত্তিক গণমাধ্যম শিল্পপ্রতিষ্টান সাংবাদিকদের মুখপত্র ই-প্রেস নিউজ বাংলাদেশের গণমাধ্যম জগতে এক নতুন দিগন্ত উন্মোচন করবে বলে সিলেট বিভাগীয় প্রধান উপস্থিত সকলকে আশ্বস্ত করেন।
প্রেস লিগ্যাল এইডের হবিগঞ্জ জেলার ইনচার্জ এডঃ জসিম উদ্দিন সাংবাদিকদের সব রকমের আইনী সহযোগিতা দেয়ার ও আশ্বাস দেন। তিনি আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর কে যুগ-উপযোগী ও আধুনিক তথ্যপ্রযুক্তি ভিত্তিক সাংবাদিক সংগঠনের পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করা সহ আন্তর্জাতিক স্বীকৃতি প্রাপ্তিতে ধন্যবাদ জানান।
হবিগঞ্জ জেলার উদ্যোক্তা দেওয়ান মিয়া চতুর্থ শিল্প বিপ্লবে নেতৃত্ব প্রদান সহ সাংবাদিকদের স্বাবলম্বী করতে আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের পরিকল্পনা ও কর্মসূচি কে স্বাগত জানিয়ে প্রশাসন সহ গুনি জনের সার্বিক সহযোগিতা কামনা করেন।
ই -প্রেস নিউজের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মোঃ আব্দুল হান্নান বলেন, একটা আন্তর্জাতিক সংগঠনের সদর দপ্তর বাংলাদেশে! ভাবতেই নিজেকে গর্বিত মনে হয়। এ সংগঠনে জড়িত হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।
পরে ৩১ সদস্য বিশিষ্ট আজমেরিগঞ্জ উপজেলা ই- প্রেস ক্লাবের কমিটি অনুমোদন ও আনুষ্টানিক উদ্ভোধন করা হয়

More From Author

কেশবপুরে বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

হবিগঞ্জের বন্ধন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে’র নতুন কমিটি গঠন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *